Tuesday, 14 April 2020

বাতিল এবারের আইপিএল, জানালেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি

করোনার জন্য গোটা ভারতবর্ষে লকডাউন বাড়িয়ে করা হয়েছে ৩০শে এপ্রিল পর্যন্ত। এর ফলে আইপিএলের ভবিষ্যত নিয়ে তৈরি হয়েছে সংশয়। আর এই সংশয়ের মাঝেই খারাপ খবর শোনালেন বিসিসিআই এর সভাপতি সৌরভ গাঙ্গুলি। তিনি এবছরের আইপিএল বাতিল হওয়ারই ইঙ্গিত দিলেন। যার ফলে অসন্তুষ্ট দেশের ক্রিকেট প্রেমীরা। কিন্তু করোনার ফলে কোনো অপশন নেই বলে জানান মহারাজা।



সোমবার বোর্ডের ওয়ার্কিং কমিটির সভার আগে বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি একটি ইংরেজি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে আইপিএল-এর ভবিষ্যত নিয়ে করা প্রশ্নের জবাবে তিনি বলেন, "মানুষের জীবন যখন বিপন্ন, খেলা আয়োজন করার কোনো পরিস্থিতি নেই, তাই এবারের মতো আইপিএল ভুলে যাওয়াই ভলো।" আইপিএল বাতিল হলে চরম আর্থিক ক্ষতির মুখে পড়তে হবে ভারতীয় ক্রিকেট বোর্ডকে। কিন্তু অর্থের থেকে মানুষের জীবনের দাম অনেক বেশি। তাই হয়তো আইপিএল বাতিলেরই সিদ্ধান্ত নেবেন বোর্ড সভাপতি। এবছরের আইপিএল শুরু হওয়ার কথা ছিলো ২৯শে এপ্রিল এবং পরে তা পিছিয়ে দেওয়া হয় ১৫ই এপ্রিলে। কিন্তু দেশজুড়ে লকডাউন আরও বেড়ে যাওয়ার সিদ্ধান্ত বদল করতে হলো বিসিসিআইকে। লকডাউনের ফলে যেহেতু এয়ারপোর্ট, হোটেল, বিমান পরিবহন সবই বন্ধ। তাই আসতে পারবে না বিদেশি প্লেয়াররা। এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা আইপিএল বাতিল ঘোষণার।

Please do not enter any spam link in the comment box.
EmoticonEmoticon

SBI Customer Care / Balance Enquiry / Mini Statement / Essential Phone Numbers

There is no doubt that State Bank of India is the largest bank in India. Most people in India believe in this bank. So there are more c...